শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ স্থানীয় সরকার নির্বাচনে শিক্ষিত ও ভালো মানুষ বাড়াতে হবে ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের অর্থায়নে ২ শতাধীক পরিবারের বস্ত্র বিতরণ ◈ আখাউড়ায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ আটক ১০ ◈ গাজীপুর মহানগর চাপুলিয়া মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোহাম্মদ নূরুল হক খান প্যানেল বিজয় ◈ বরুড়ায় ক্ষুদে কবি সবুজের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ◈ টঙ্গিবাড়িতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ◈ তাহিরপুর পাটলাই নদীর তীরে মজুদ করা দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি ◈ রাঙ্গুনিয়ায় একাধিক মামলায় জড়িত কালা বাচা আটক ◈ মোহনপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এম.পি আয়েন উদ্দিন ◈ চকরিয়া পৌরশহরের পেঁয়াজের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

রোনালদো-হিগুয়েনের গোলে জুভেন্টাসের দুর্দান্ত জয়

প্রকাশিত : ০৭:১৯ পূর্বাহ্ণ, ২ অক্টোবর ২০১৯ বুধবার ৭১ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

জুভেন্টাসের কাছে পাত্তাই পেলো না লেভারকুসেন। নিজেদের মাঠে গ্রুপপর্বের এই ম্যাচে শুরু থেকে শেষ পর্যন্ত আধিপত্য ছিল জুভেন্টাসেরই। রোনালদো, হিগুয়েইন ও ফেডরিকো বের্নারদেস্কির এক এক করে ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। মৌসুমে জুভদের প্রথম জয় এটি। গ্রুপপর্বের প্রথম ম্যাচটিতে সমতা নিয়ে মাঠ ছেড়েছিলো রোনালদো-হিগুয়েইনরা।

মঙ্গলবার দিবাগত রাতে চ্যাম্পিয়নস লিগে ‘ডি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে ঘরের মাঠ তুরিনে লেভারকুজেনকে স্বাগত জানায় জুভেন্টাস। দুই দলের এর আগে সাক্ষাৎ হয়েছিল দু’বার। ২০০১ সালে প্রথম সাক্ষাতে ৪-০ গোলের জয় পায় ইতালিয়ান চ্যাম্পিয়নরা। ২০০২ সালে ৩-১ ব্যবধানে জিতে লেভারকুজেন। সেবার চ্যাম্পিয়নস লিগের ফাইনালও খেলেছিলো জার্মান ক্লাবটি।

তবে এবার তৃতীয় সাক্ষাতে মাউরিসিও সারির দলের বিপক্ষে তেমন পাত্তায় পায়নি লেভারকুজেন। শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকা জুভরা ১৭ মিনিটেই এগিয়ে যায় হিগুযেনে গোলে। প্রতিপক্ষের দুর্বল রক্ষণের সুযোগ নিয়ে পেনাল্টি বক্সের ভেতর থেকে বল জালে জড়িয়ে দেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

এরপর ম্যাচে ফিরতে জোর প্রচেষ্টা চালায় লেভারকুজেন। কিন্তু উল্টো ৩৯ মিনিটে এগিয়ে যেতে পারতো স্বাগতিকরা। ৬১ মিনিটে জুভদের দ্বিতীয়বারের মতো এগিয়ে দেন মিডফিল্ডার ফেদ্রিকো বের্নাদেসসি।

৮৩ মিনিটে হিগুয়েনের বদলি হিসেবে মাঠে নামেন আরেক আর্জেন্টাইন পাওলো দিবালা। ৮৮ মিনিটে লা আলবিসেলেস্তে ফরোয়ার্ডের পাস থেকে গোলের দেখা পান রোনালদো।

২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ‘ডি’ গ্রুপের টেবিলের দুইয়ে থাকলো সারির দল। একই সময়ে শুরু হওয়া অন্য ম্যাচে লোকোমোটিভ মস্কোকে ২-০ গোলে হারিয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। গ্রুপে দুই দলেরই পয়েন্ট সমান, ৪।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি radio-lalon'কে জানাতে ই-মেইল করুন- @gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

radio-lalon'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। radio-lalon | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT