শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৬ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ স্থানীয় সরকার নির্বাচনে শিক্ষিত ও ভালো মানুষ বাড়াতে হবে ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের অর্থায়নে ২ শতাধীক পরিবারের বস্ত্র বিতরণ ◈ আখাউড়ায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ আটক ১০ ◈ গাজীপুর মহানগর চাপুলিয়া মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোহাম্মদ নূরুল হক খান প্যানেল বিজয় ◈ বরুড়ায় ক্ষুদে কবি সবুজের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ◈ টঙ্গিবাড়িতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ◈ তাহিরপুর পাটলাই নদীর তীরে মজুদ করা দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি ◈ রাঙ্গুনিয়ায় একাধিক মামলায় জড়িত কালা বাচা আটক ◈ মোহনপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এম.পি আয়েন উদ্দিন ◈ চকরিয়া পৌরশহরের পেঁয়াজের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

মাত্র ৯৯ টাকায় রেডমি স্মার্টফোন!

প্রকাশিত : ০৭:২১ পূর্বাহ্ণ, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ১০৮ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

অ্যামাজন আর ফ্লিপকার্ট এর সঙ্গেই পেটম এ শুরু হয়েছে দীপাবলি অনুষ্ঠানের বিক্রি। আগমী ৬ অক্টোবর পর্যন্ত চলবে ‘পেটম মাহা কেশব্যাক কার্নিভাল’। আর এই কার্নিভালেই থাকছে একাধিক ‘ক্র্যাকার ডিল’।

সেখানে ভারতীয় ৯৯ টাকায় রেডমি স্মার্টফোন কেনা যাবে। এছাড়াও ১ টাকায় মিলবে বাজেট স্মার্টফোন। আজ থেকে ৬ অক্টোবর পর্যন্ত ক্র্যাকার ডিল চলবে।

বাংলাদেশ থেকে যারা ভারতে বেরাতে গিয়েছেন তারা ভারতীয়দের সহযোগীতায় এই অফার গ্রহণ করতে পারেন।

এইচডিএফসি ব্যাংকের ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে অন্তত পাঁচ হাজার টাকার (রুপি) কেনাকাটায় ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহক। ইএমআই ট্রানজাকশনেও এই সুবিধা পাওয়া যাবে। তবে এসকল সুবিধাই ভারতীয়দের জন্য।

এছাড়াও ‘মাহা কেশব্যাক কার্নিভাল’ সেলে অ্যাপেল, স্যামসাং, ওপপো, ভিভো, শাওমিসহ সব জনপ্রিয় কোম্পানির স্মার্টফোন সস্তা হয়েছে। এই সেলে কেনাকাটা করলে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক আর ১৭০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি radio-lalon'কে জানাতে ই-মেইল করুন- @gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

radio-lalon'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। radio-lalon | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT