সোমবার ০৬ এপ্রিল ২০২০, ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ স্থানীয় সরকার নির্বাচনে শিক্ষিত ও ভালো মানুষ বাড়াতে হবে ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের অর্থায়নে ২ শতাধীক পরিবারের বস্ত্র বিতরণ ◈ আখাউড়ায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ আটক ১০ ◈ গাজীপুর মহানগর চাপুলিয়া মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোহাম্মদ নূরুল হক খান প্যানেল বিজয় ◈ বরুড়ায় ক্ষুদে কবি সবুজের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ◈ টঙ্গিবাড়িতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ◈ তাহিরপুর পাটলাই নদীর তীরে মজুদ করা দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি ◈ রাঙ্গুনিয়ায় একাধিক মামলায় জড়িত কালা বাচা আটক ◈ মোহনপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এম.পি আয়েন উদ্দিন ◈ চকরিয়া পৌরশহরের পেঁয়াজের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

বাকপটু দীপিকা!

প্রকাশিত : ০৭:০১ পূর্বাহ্ণ, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার ১৩৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

বলিউড অভিনেত্রী দীপিকা স্কুলজীবনে ক্লাসে বসে ভীষণ কথা বলতেন। শিক্ষক-শিক্ষিকাদের কথা একদমই শুনতেন না। আর তা নিয়ে শিক্ষক-শিক্ষিকারা প্রায়ই দীপিকার নামে অভিযোগ লিখে

তার বাবা-মায়ের কাছে পাঠিয়ে দিতেন। স্কুলজীবনে নিজের এমনই কান্ডকারখানার কথা সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী। পোস্ট করেছেন স্কুলের রিপোর্ট কার্ড।

স্কুলজীবনের ভালো-মন্দ যেটাই হোক না কেন, ফেলে আসা সেই দিনগুলো সবার কাছেই থাকে প্রিয়। স্মৃতি হাতরে স্কুল থেকে বাড়িতে আসা সেই অভিযোগই এখন যেন দীপিকার কাছে মধুর হয়ে ওঠেছে। দিপ্পির স্কুলের রিপোর্ট কার্ড থেকে জানা যাচ্ছে, তিনি নাকি ক্লাসে বেশি কথা বলতেন, আর তাতেই বিরক্ত হয়ে যেতেন শিক্ষক-শিক্ষিকারা। আরও একটি রিপোর্ট বলছে, তিনি স্কুলে শিক্ষক-শিক্ষিকাদের কোনো নির্দেশই মেনে চলতেন না। আরও একটা রিপোর্টে দীপিকাকে দিবা স্বপ্ন দেখতে নিষেধ করেছেন শিক্ষকরা।

এদিকে দীপিকার এই পোস্টের নিচে কমেন্ট করেছেন অনেকেই। এখনে স্বামী রণবীর সিংও কমেন্ট করেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে দীপিকাকে নিয়ে হাসাহাসি। প্রসঙ্গত, দীপিকাকে খুব শিগগিরই দেখা যাবে ‘ছপাক’ ও ‘৮৩’ ছবিতে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি radio-lalon'কে জানাতে ই-মেইল করুন- @gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

radio-lalon'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। radio-lalon | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT