শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ স্থানীয় সরকার নির্বাচনে শিক্ষিত ও ভালো মানুষ বাড়াতে হবে ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের অর্থায়নে ২ শতাধীক পরিবারের বস্ত্র বিতরণ ◈ আখাউড়ায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ আটক ১০ ◈ গাজীপুর মহানগর চাপুলিয়া মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোহাম্মদ নূরুল হক খান প্যানেল বিজয় ◈ বরুড়ায় ক্ষুদে কবি সবুজের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ◈ টঙ্গিবাড়িতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ◈ তাহিরপুর পাটলাই নদীর তীরে মজুদ করা দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি ◈ রাঙ্গুনিয়ায় একাধিক মামলায় জড়িত কালা বাচা আটক ◈ মোহনপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এম.পি আয়েন উদ্দিন ◈ চকরিয়া পৌরশহরের পেঁয়াজের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

তরুণীদের যে ৭ জিনিস পুরুষরা লুকিয়ে দেখে!

প্রকাশিত : ০৫:৪২ পূর্বাহ্ণ, ২৪ সেপ্টেম্বর ২০১৯ মঙ্গলবার ১২৭ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

ছেলেরা মন দিয়ে মেয়ে দেখে। শুধু মন নয়, অনেকে তো খুবই খুঁটিয়ে দেখে। পায়ের নখ থেকে ঘাড়, চিবুক এমনকি আরও অনেক দিকেই চোখ যায় তাদের। তবে এছাড়াও ছেলেরা লুকিয়ে লুকিয়ে আরও সাতটি জিনিস লক্ষ্য করে, যেগুলো নিয়ে তারা বন্ধু মহলে আলোচনা করে।

মেয়েরা কি জানেন, সেগুলো কি কি? আসুন একবার চোখ বুলিয়ে নেয়া যাক-

মুখভঙ্গি

মুখভঙ্গি দিয়ে আদতে কিছুই বোঝা যায় না। কারণ আপনি যার দিকে হাঁ করে তাকিয়ে আছেন তিনি আপনাকে চেনেন না। এমনকী হয়তো খেয়ালও করেনি যে আপনি তাকে মন্ত্রমুগ্ধের মতো দেখছেন। তিনি হয়তো তখন তার প্রেমিকের সঙ্গে বা অন্য কোনও কাজ নিয়ে কথা বলতে ব্যস্ত। সুতরাং এই থিয়োরি ভুলে যান। এই দেখে আপনি মোটেও বুঝতে পারবেন না যে মেয়েটি আদেও কথা বলতে আগ্রহী কিনা।

পোশাক

কেমন পোশাক পরছেন আর কোন রঙের পোশাক পরছেন এই বিষয়টা ছেলেদের খুবই ভাবায়। ধরুন আপনি ভাইয়ের সঙ্গে বেরোলে একরকম পোশাক পরবেন, বয়ফ্রেন্ডের সঙ্গে একরকম পরবেন, বরের সঙ্গে অন্য়রকম। আবার মেয়েবন্ধুদের সঙ্গে বেরোলে আপনার পোশাক অন্যরকম হয়। তাই আপনার পোশাকের রং দেখেই ছেলেরা সহজে অনুমান করতে পারে আপনি কি চাইছেন। আপনি ঠাণ্ডা নাকি একটু রোমান্টিক তাও পোশাকে বোঝা যায়।

চুপিসাড়ে ফোনের স্ক্রিনে তাকানো

বাসে, মেট্রোতে এমন বহু লোক দেখবেন যারা আপনার ফোনের দিকে হাঁ করে তাকিয়ে থাকেন। মানে আপনি কি টেক্সট করছেন, কাকে করছেন, কি লিখছেন। ধরা যাক, আপনি হয়ত লিখছেন, আমি সেখানে যেতে চাই। আমি খুব টায়ার্ড। প্লিজ আমাকে একটু পিক আপ করো। এরকম লেখার ধরণ মানে আপনি হিংসুটে। খালি নিজেরটাই বোঝেন। আবার যারা লেখেন, মিস ইউ, কামব্যাক সুন, লাভ ইউ পুচু এর অর্থ হল আপনি একটু বেশিই লোক দেখিয়ে প্রেম করতে ভালোবাসেন।

কেমন পানীয় পছন্দ

এখনকার মেয়েরা ঘোমটার নিচে খ্যামটা নাচতে একদমই পছন্দ করেন না। এ কারণে খুবই দিল খোলা হন। পাব থেকে বার অবাধ যাতায়াত। ধরুন আপনি গার্লস নাইট আউটে গেছেন। যখন আপনি সিফুডের সঙ্গে ওয়াইন, জিন এসব খাচ্ছেন তার অর্থ ছেলেদের কাছে আপনি স্ট্রেসড। মুড ভালো করতে এসব গিলছেন। যদি আপনার হাতে থাকে ভদকা বা হুইস্কির গ্লাস তার মানে আপনি আনন্দ করেই খাচ্ছেন।

কেমন খাবার পছন্দ

প্রথম দিন ডেটে গিয়েই কোনও মেয়ে যদি স্যালাড বা অয়েল ফ্রি খাবার পছন্দ করেন, তাহলে ছেলে বুঝে নেয় কপালে দুঃখ আছে। স্রেফ নিজের ইমেজ বজায় রাখতেই এসব করছে। যদি মন ভরে বার্গার, চিপস, কোল্ডড্রিংক খায় মনে রাখতে হবে সে খেতে খুবই পছন্দ করে।

সেলফি আর লিপস্টিক

যে মেয়ে ঘনঘন সেলফি তোলে নিজের মুখে দেখে ছেলেরা নিশ্চিত হয়ে যায় যে এ মেয়ে ফ্লার্টিং-এ ওস্তাদ। আর যে কানে হেডফোন নিয়ে বইতে মগ্ন থাকে তার মানে এ বেশ ভালো। বন্ধুত্বতে আগ্রহী।

বউ বা প্রেমিকার মন বুঝতে

যদি দেখে যে বউ বাথরুমে ঢুকে গলা ছেড়ে গান গাইছে তখন ছেলেরা মনে মনে বলে, হে মা আজকের দিনটা বাঁচিয়ে দাও। মুড ভালো আছে বলে মনে হয়। আর যদি গম্ভীর হয়ে শুধুই জল ঢালার শব্দ আসে বুঝে নিতে হবে যে আজ চাপ আছে। চড় থাপ্পড় যা খুশি চলতে পারে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি radio-lalon'কে জানাতে ই-মেইল করুন- @gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

radio-lalon'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। radio-lalon | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT