শনিবার ২২ ফেব্রুয়ারি ২০২০, ১০ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ স্থানীয় সরকার নির্বাচনে শিক্ষিত ও ভালো মানুষ বাড়াতে হবে ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের অর্থায়নে ২ শতাধীক পরিবারের বস্ত্র বিতরণ ◈ আখাউড়ায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ আটক ১০ ◈ গাজীপুর মহানগর চাপুলিয়া মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোহাম্মদ নূরুল হক খান প্যানেল বিজয় ◈ বরুড়ায় ক্ষুদে কবি সবুজের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ◈ টঙ্গিবাড়িতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ◈ তাহিরপুর পাটলাই নদীর তীরে মজুদ করা দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি ◈ রাঙ্গুনিয়ায় একাধিক মামলায় জড়িত কালা বাচা আটক ◈ মোহনপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এম.পি আয়েন উদ্দিন ◈ চকরিয়া পৌরশহরের পেঁয়াজের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

ইউটিউবে আলোকিত সকাল এর সঙ্গেই থাকুন

প্রকাশিত : ০৮:১২ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ২৩৩ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

 

দেশের সংবাদপত্র জগতে সাড়া জাগানো দৈনিক আলোকিত সকাল এবার ইউটিউব চ্যানেল চালু করেছে। ইউটিউব চ্যানেলটি আগামী ১৬ অক্টোবর আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন পত্রিকার সম্পাদক নজরুল ইসলাম। দর্শকরা ইউটিউবে গিয়ে ‘Daily Alokito Sakal’ লিখে সার্চ করে আমাদের সময়ের অনুষ্ঠানগুলো দেখতে পারবেন।

অনলাইনে ভিডিও দেখার জনপ্রিয় প্লাটফর্ম ইউটিউবেও রয়েছে দৈনিক আলোকিত সকাল এর একটি চ্যানেল। ডেইলি আলোকিত সকাল নামে চ্যানেলটিতে আলোকিত সকালে প্রকাশিত নিউজ প্রাসঙ্গিক ভিডিও আপলোড হবে নিয়মিত। সঙ্গে সেলিব্রেটিদের সঙ্গে আড্ডা বিষয়ক অনুষ্ঠান ‘আড্ডা’ নিয়মিত সম্প্রচার হবে।

আলোকিত সকাল এর পরীক্ষামূলক কিছু ভিডিও ইতোমধ্যে দর্শকদের নজড় কাড়তে সক্ষম হয়েছে। এছাড়া, দেশের চলমান নানা ইস্যু নিয়ে ভিডিও প্রকাশ করা হবে চ্যানেলটিতে। থাকছে দেশের ঐতিহ্য ও দর্শনীয় স্থানগুলোর ভিডিওচিত্র। দৈনিক আলোকিত সকাল ইটিউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এই লিংকে Daily Alokito Saka.

চ্যানেলটি সম্পর্কে আলোকিত সকাল এর সম্পাদক বলেন, ‘আমাদের দক্ষ ও ঐক্যবদ্ধ টিমের কারণেই আলোকিত সকাল জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে। ব্রেকিং নিউজ দেওয়ার ক্ষেত্রে আলোকিত সকাল উদাহরণ সৃষ্টি করেছে। নিউজের বস্তুনিষ্ঠতা রক্ষায় আমরা কোনো আপোষ করি না। ঘটনা যেভাবে ঘটে, আমরা সেভাবেই তা পাঠকের কাছে পৌঁছায়। এ কারণেই সাধারণ মানুষ আলোকিত সকাল হাতে তুলে নিয়েছে। আমাদের প্রতিটি সংবাদই সমাজে প্রভাব সৃষ্টি করতে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার আমরা ইউটিউব চ্যানেলে যাত্রা শুরু করেছি। আমার বিশ্বাস সবাই আন্তরিকভাবে কাজ করলে আমাদের সময় ইউটিউব চ্যানেলটি সফলতার শীর্ষে পৌঁছাবে। তিনি বলেন, ‘সাধারণ মানুষের হাতে হাতে আলোকিত সকাল পৌঁছে দেওয়ার যে চ্যালেঞ্জ আমরা নিয়েছিলাম, সেটি শতভাগ সফল হয়েছে। এ জন্য প্রতিষ্ঠানটিতে কর্মরত আমার সকল সহকর্মীদের জানাই প্রাণঢালা অভিনন্দন। মূলত শক্তিশালী একটি টিমের কারণেই আলোকিত সকাল প্রভাব তৈরি করতে সক্ষম হয়েছে। আশা করছি আলোকিত সকাল ইউটিউব চ্যানেল তার সুন্দর সুন্দর অনুষ্ঠানের মাধ্যমে সাধারণ কাছে পৌছবে।’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি radio-lalon'কে জানাতে ই-মেইল করুন- @gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

radio-lalon'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। radio-lalon | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT