সোমবার ০৬ এপ্রিল ২০২০, ২৩শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

শিরোনাম
◈ স্থানীয় সরকার নির্বাচনে শিক্ষিত ও ভালো মানুষ বাড়াতে হবে ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের অর্থায়নে ২ শতাধীক পরিবারের বস্ত্র বিতরণ ◈ আখাউড়ায় বিশেষ অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ আটক ১০ ◈ গাজীপুর মহানগর চাপুলিয়া মফিজ উদ্দিন খান উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোহাম্মদ নূরুল হক খান প্যানেল বিজয় ◈ বরুড়ায় ক্ষুদে কবি সবুজের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ◈ টঙ্গিবাড়িতে কারিগরি শিক্ষা বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ◈ তাহিরপুর পাটলাই নদীর তীরে মজুদ করা দুই মেট্রিকটন অবৈধ কয়লা জব্দ করেছে বিজিবি ◈ রাঙ্গুনিয়ায় একাধিক মামলায় জড়িত কালা বাচা আটক ◈ মোহনপুরে শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ করলেন এম.পি আয়েন উদ্দিন ◈ চকরিয়া পৌরশহরের পেঁয়াজের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

আমিনুলকে বাঁচাতে আর মাত্র ১০ লাখ টাকা প্রয়োজন

প্রকাশিত : ০৬:৩৯ পূর্বাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার ১৬৪ বার পঠিত

অনলাইন নিউজ ডেক্স :
alokitosakal

আমিনুল ইসলাম Paroxysmal nocturnal hemoglobinuria (PNH) নামক বিরল রোগে আক্রান্ত। তার শরীরের রেড ব্লাড সেলের উৎপাদন ক্ষমতা ক্রমাগত হারিয়ে যাচ্ছে। চিকিৎসকেরা জানিয়েছেন তার হাতে সময় আছে ছয় মাস। যার তিন মাস ইতোমধ্যে শেষ হয়েছে। তবে আশার কথা হলো, এখনও চিকিৎসার মাধ্যমে তার সুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে প্রায় ৯৫%।

আমিনুল ইসলাম বরিশাল জেলার আগৈলঝারা উপজেলার গৌহার গ্রামের মো. হারুন অর রশিদের মেঝ ছেলে। তিনি ছয়গ্রাম মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। এরপর তিতুমীর কলেজ থেকে অনার্স ও ঢাকা কলেজ থেকে মাস্টার্স শেষ করে বর্তমানে একটা আই.টি ফার্মে ম্যানেজার হিসেবে কর্তব্যরত আছেন।

চার ভাইবোনের মধ্যে আমিনুল মেঝ। তার বাবা ব্রেইন স্ট্রোক করে শয্যাশায়ী। আমিনুলের উপার্জনের উপরেই নির্ভরশীল ছোট দুই ভাইবোনের লেখাপড়াসহ পরিবারের অন্যান্য খরচ। ব্যক্তি জীবনে বিবাহিত আমিনুলের ছয় মাসের একটি শিশুকন্যা রয়েছে। এর মধ্যে তার এই অসুস্থতা পরিবারে ডেকে এনেছে মহাসংকট।

আমিনুলের চিকিৎসার জন্য প্রয়োজন ছিল প্রায় চল্লিশ লাখ টাকা। যা কি-না আমিনুলের পরিবারের পক্ষে বহন করা প্রায় অসম্ভব। এত টাকা খরচ করে চিকিৎসা করার সামর্থ নেই জেনে ডাক্তারের বেঁধে দেওয়া ৬ মাস সময়ের ৩ মাস কাটিয়ে দিয়েছিলেন নিভৃতেই।

হঠাৎ আশার আলো জ্বলে উঠলো আমিনুলের ব্যাচমেটদের আন্তরিক প্রচেষ্টায়। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ নামের গ্রুপটি তার পাশে দাঁড়ায়। গ্রুপের সদস্যদের ব্যক্তিগত প্রচেষ্টায় ইতোমধ্যে প্রায় ত্রিশ লাখ টাকা সংগ্রহ করা সম্ভব হয়েছে। প্রয়োজন আরও প্রায় দশ লাখ টাকা। আপনার একটুখানি সাহায্য হতে পারে আমিনুলের বেঁচে থাকার কারণ। আমিনুলের ছোট্ট মেয়েটি তার বাবাকে ফিরে পেতে পারে। আসুন, আমিনুলের পাশে দাঁড়াই।

সাহায্য পাঠানোর মাধ্যম:

Aminul Islam

A/C- 4050-12100001533

Elephant Road Branch

Shajalal Islami Bank

Aminul Islam

A/C No- 275.151.0009349

Newmarket Branch

Duch-Bangla Bank Ltd

Bkash No 1: 01734045794 (Personal)

Bkash No 2: 01755361328 (Personal)

Roket No: 017340457940

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি radio-lalon'কে জানাতে ই-মেইল করুন- @gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

radio-lalon'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। radio-lalon | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, Design and Developed by- DONET IT